পাথারকা‌ন্দি ফুটবল অ্যাকা‌ডে‌মি ছিনিয়ে নিয়েছে ‘জয়গঙ্গা চ্যা‌ম্পিয়ন ট্র‌ফি’

< 1 - মিনিট |

লঙ্গাই চা বাগা‌নের মা‌ঠে আয়ো‌জিত ২৪ দ‌লীয় নকআউট ফুটবল টুর্না‌মে‌ন্টের ফাইনা‌লে বা‌জিমাত করেছে পাথারকা‌ন্দি ফুটবল অ্যাকা‌ডে‌মি।

কে আর সি টাইমস ডেস্ক

পাথারকা‌ন্দির লঙ্গাই চা বাগা‌নের মা‌ঠে আয়ো‌জিত ২৪ দ‌লীয় নকআউট ফুটবল টুর্না‌মে‌ন্টের ফাইনা‌লে বা‌জিমাত করেছে পাথারকা‌ন্দি ফুটবল অ্যাকা‌ডে‌মি। ট্রাইব্রেকা‌রে তারা গুঙাবা‌ড়ি জনতা ক্লাব‌কে পরা‌জিত ক‌রে সা‌ডেন ডে‌থে খেতাব অর্জন করে। খেলার নির্ধা‌রিত সম‌য়ের মধ্যে কোনও দলই গোল করতে না পারায় খেলা‌টি ট্রাইব্রেকার পর্যন্ত গড়ায়। এতে চার-তিন গো‌লের বা‌জিমাত ক‌রে পাথারকা‌ন্দি ফুটবল অ্যাকা‌ডে‌মি।

টানটান উত্তেজনার মধ্য দিয়ে আজকের নকআউট ফুটবল টুর্না‌মে‌ন্টের ফাইনাল খেলা উপ‌ভোগ ক‌রেছেন প্রায় তিন হাজার দর্শক‌। প‌রে বিজয়ী দলকে প্রথম পুরস্কারস্বরূপ একটি ট্রফি ও ৩০ হাজার টাকার চেক দিয়ে পুরস্কৃত করা হয়। রানার্স দলকে দ্বিতীয় পুরস্কার হিসেবে এক‌টি ট্র‌ফি এবং ২০ হাজার টাকার চেক দি‌য়ে পুরস্কৃত করা হয়েছে উদ্যোক্তাদের পক্ষ থেকে।

আজকের ফাইনাল খেলায় পাথারকান্দির বিধায়ক কৃ‌ষ্ণেন্দু পালেরর উপ‌স্থিত থাকার কথা ছিল। কিন্তু বি‌শেষ কার‌ণে তিনি খেলায় উপ‌স্থিত হ‌তে পা‌রেন‌নি। বিধায়‌কের প‌ক্ষে লোয়াইর‌পোয়া বি‌জে‌পির মণ্ডল সভাপ‌তি হৃ‌ষি‌কেশ ন‌ন্দি আয়োজক সংস্থা‌কে পু‌রো ম্যাচ‌টি চা‌লি‌য়ে যাওয়ার খরচ বাবদ নগদ একলক্ষ টাকা তু‌লে দেন। নকআউট ফুটবল টুর্না‌মে‌ন্টের ফাইনা‌লে অতি‌থি‌দের ম‌ধ্য থে‌কে দু‌টি দ‌লের হা‌তে পুরস্কার তুলে দেন যথাক্র‌মে হৃ‌ষি‌কেশ নন্দি, অনিল তেওয়া‌রি, কল্প দে, ন‌মিতা চাষা, শ্যামলাল রাজবংশী, কু‌ন্ডিয়া নাইডু প্রমুখ। টুর্না‌মে‌ন্টের হ‌য়ে প্র‌ত্যেক‌কে ধন্যবাদ জ্ঞাপন ক‌রেন পি‌কে গ‌গৈ, কৃষ্ণা কু‌র্মি, চন্দন মাল ও আসদ্দর আলি।

এদিকে উভয় দলের ভা‌লো প্রর্দশনী‌তে খু‌শি হ‌য়ে প্রতিদ্বন্দ্বী দু‌ই দল‌কে নগদ পাঁচ হাজার করে টাকা দিয়ে পুরস্কৃত ক‌রেন বি‌শিষ্ট ক্রীড়া‌প্রেমী শচীন সাহু। আজকের ম্যাচ‌টি প‌রিচালনা ক‌রেন রেফা‌রি সুমন পুরকায়স্থ, অমিতাভ সিনহা ও নিপু দাস। উল্লেখ্য, নকআউট ফুটবল টুর্না‌মে‌ন্ট গত ২১ জুলাই থেকে শুরু হ‌য়ে‌ছিল। 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

Related news