মাধ্যমিক পরীক্ষা: পাথারকা‌ন্দি‌তে প‌রিচালন স‌মি‌তির সভাপ‌তি প‌দে ফের ম‌নোনীত বিধায়ক কৃ‌ষ্ণেন্দু

< 1 - মিনিট |

পাথারকান্দি মডেল হায়ার সেকেন্ডারি স্কুলের পরীক্ষা কেন্দ্রের পরিচালন কমিটির সভাপতি পদে ফের মনোনীত হলেন পাথারকান্দির বিধায়ক কৃষ্ণেন্দু পাল।

কে আর সি টাইমস ডেস্ক

অসম মাধ্যমিক শিক্ষা পর্ষদ (সেবা) পরিচালিত এবারের মাধ্যমিক পরীক্ষায় (এইচএসএলসি) পাথারকান্দি মডেল হায়ার সেকেন্ডারি স্কুলের পরীক্ষা কেন্দ্রের পরিচালন কমিটির সভাপতি পদে ফের মনোনীত হলেন পাথারকান্দির বিধায়ক কৃষ্ণেন্দু পাল। এ উপলক্ষ্যে পাথারকান্দি মডেল হায়ার সেকেন্ডারি স্কুলে এক সভা অনুষ্ঠিত হয়। স্কুল পরিচালন সমিতির সভাপতি বিষ্ণুমূর্তি সিংহের পৌরোহিত্যে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে এইচএসএল‌সি‌ পরীক্ষা কে‌ন্দ্র প‌রিচালন সমিতির সভাপ‌তি প‌দে কৃ‌ষ্ণেন্দু পাল এবং এইচএস-এ পরীক্ষা কেন্দ্র প‌রিচালন স‌মি‌তির সভাপ‌তি প‌দে প্রাক্তন সংবাদক‌র্মী তথা শিক্ষাক বিষ্ণুমূ‌র্তি সিংহ‌কে ম‌নোনীত ক‌রে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

উল্লেখ্য, এবার পাথারকান্দি মডেল হায়ার সেকেন্ডারি স্কুলে এই পরীক্ষা কেন্দ্রের অধীন মোট ১,১৭০ জন পরীক্ষার্থী পরীক্ষায় বসছে। প্রতিবারের মতো এবারও এই পরীক্ষা কেন্দ্রের অধীনে বৃহত্তর এলাকার সরকারি ও বেসরকারি স্কুল মিলিয়ে রয়েছে দশটি ফিডার স্কুল। এগুলো তিনখাল প্রতাপগড় হাইস্কুল, খিলরবন্দ আহমদ আলি হাইস্কুল, পাথারকান্দি আঞ্চলিক পঞ্চায়েত হাইস্কুল, আসিমিয়া হায়ার সেকেন্ডারি স্কুল, যামিনীমোহন বালিকা বিদ্যালয়, এমই চৌধুরী মেমরিয়াল হাইস্কুল, জোড়বাড়ি হাজি কাসিম আলি হাইস্কুল, বৈঠাখাল কস্তুরবা গান্ধী বালিকা বিদ্যালয়, বেসরকারি হলি চিলড্রেন হাইস্কুল এবং মডার্ন ইংলিশ স্কুল। সভায় শিক্ষা প্রতিষ্ঠানগুলির প্রতিনিধিগণ ছাড়াও স্থানীয় বিশিষ্ট নাগ‌রিক‌দের উপস্থিতিতে আগামী ১০ ফেব্রুয়ারি থেকে অনুষ্ঠেয় রাজ্যের মাধ্যমিক ও ১২ ফেব্রুয়ারি থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষাগুলো সুন্দর ও সুষ্ঠুভাবে সম্পন্ন করতে বেশ কয়েকটি প্রস্তাবও গৃ‌হীত হয়েছে। গৃহীত বি‌ভিন্ন প্রস্তাব অনুযায়ী এবারও এই পরীক্ষা কেন্দ্রের অধীন পাথারকান্দি প্রেমময়ী সিনিয়র বেসিক স্কুল ও যামিনীমোহন বালিকা বিদ্যালয়ে বাড়তি ফিশা‌রি পরীক্ষা কেন্দ্রের ব্যবস্থা করা হবে। সভায় অন্যান্যদের ম‌ধ্যে বক্তব্য পেশ করেছেন স্কুলের অধ্যক্ষ জ্যোতির্ময় নাথ-সহ অন্যরা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

Related news