ত্রিপুরার নদিয়াপুরে উদ্ধার ১০ লক্ষ টাকার ইয়াবা, ধৃত পাথারকান্দির নেশা কারবারি

< 1 - মিনিট |

নদিয়াপুর রেলওয়ে স্টেশনে (ত্রিপুরা) শিলচর (দক্ষিণ অসম) থেকে আগরতলাগামী প্যাসেঞ্জার ট্রেনে তালাশি চালিয়ে বিপুল সংখ্যার ইয়াবা ট্যাবলেটগুলি বাজেয়াপ্ত করা হয়েছে।

কে আর সি টাইমস ডেস্ক

ফের নিষিদ্ধ নেশার ট্যাবলেট ইয়াবা উদ্ধার করেছে অসম-ত্রিপুরা সীমান্তবর্তী চোরাইবাড়ি থানার পুলিশ। গোপন তথ্যের ভিত্তিতে নদিয়াপুর রেলওয়ে স্টেশনে (ত্রিপুরা) শিলচর (দক্ষিণ অসম) থেকে আগরতলাগামী প্যাসেঞ্জার ট্রেনে তালাশি চালিয়ে বিপুল সংখ্যার ইয়াবা ট্যাবলেটগুলি বাজেয়াপ্ত করা হয়েছে। এর সঙ্গে গ্রেফতার করা হয়েছে নেশা কারবারি কামরুল আলম (৪৫)-কে। সে পাথারকান্দি থানা এলাকার টিলাবাড়ি ১ নম্বর ওয়র্ডের বাসিন্দা প্রয়াত জনৈক আবুল কালামের ছেলে।

চোরাইবাড়ি থানার ওসি জয়ন্ত দে জানান, সেকেন্ড অফিসার সাধন মজুমদারকে সঙ্গে নিয়ে ট্রেনে অভিযান চালিয়ে নেশা কারবারি কামরুল আলমের হেফাজত থেকে ২০ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত ইয়াবাগুলির বাজারমূল্য কংপক্ষে দশ লক্ষ টাকা। ধৃত কামরুলের বিরুদ্ধে ২০/১৯ নম্বরে নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবসট্যান্সেস অ্যাক্ট, ১৯৮৫ (এনডিপিএস)-এর ২২-সি ধারায় মামলা রুজু করা হয়েছে। জানা গেছে, দীর্ঘদিন ধরে আন্তঃরাজ্য নেশা পাচারকারীদের সঙ্গে জড়িত ছিল কামরুল আলম। সাধারণ পুলিশ এবং গোয়েন্দা শাখার কাছে তার বিরুদ্ধে অভিযোগ থাকলেও হাতেনাতে পাকড়াও করা সম্ভব হচ্ছিল না। আজ অবশ্য গোপন সূত্রে খবর পেয়ে আগে থেকেই নদিয়াপুর স্টেশনে ওত পেতে ছিলেন চোরাইবাড়ি থানার ওসি জয়ন্ত দাস ও সেকেন্ড অফিসার সাধন মজুমদার।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *

Related news